নাচোলে মসজিদ উচ্ছেদের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ওয়াক্তিয়া মসজিদ উচ্ছেদ করে জেলা পরিষদের উদ্যোগে মার্কেট নির্মাণের প্রতিবাদে বুধবার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সকালে নাচোলে বাসস্ট্যান্ড মোড়ে পৌর ছাত্রলীগের  আয়োজনে এ মানববন্ধনে স্থানীয় মসুল্লিসহ ব্যবসায়ীরা অংশ নেন।
পৌর ছাত্রলীগ সভাপতি জুয়েল রানার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা জেলা যুবলীগের সহ-সভাপতি সাইদুর রহমান বাদল, অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান বুলেট, যুবনেতা সাদিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহসম্পাদক গোলাম মোক্তাদির রাজেস, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সইবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান খোকন, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক শামীম আহম্মেদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক আহম্মেদ, নাচোল সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক আল সাবা।
বক্তারা বলেন, মসজিদ উচ্ছেদ করে মার্কেট নির্মাণের নজির আমাদের জানা নেই। তাই অবিলম্বে মার্কেট নির্মাণ কার্যক্রম থেকে বিরত থাকার জন্য জেলা পরিষদের চেয়ারম্যানের প্রতি আহ্বান জানান। তা না হলে শুধু নাচোল পৌর ছাত্রলীগ নয়, সমগ্র জেলার ছাত্রলীগকে সুসংগঠিত করে এর বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি উচ্চারণ করেন তারা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, নাচোল/ ১০-০৮-১৭

,