ফায়ার সার্ভিস ও মহিপুর মোড়ে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ফায়ার সার্ভিস মোড় ও সদর উপজেলার মহিপুর মোড়ে বুধবার সড়ক দূর্ঘটনায় ২জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে, শহরের কোর্ট এলাকার আব্দুর রউফের ছেলে মাসুম (৪০) এবং অপরজন হচ্ছে, গোমস্তাপুর উপজেলার নয় দিয়াড়ী এলাকার সামসুদ্দীনের ছেলে আব্দুল মান্নান।
গোবরাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসজাদুর রহমান (মান্নু মিঞা) জানান, বুধবার সকাল আনুমানিক সাড়ে ৫টার দিকে সদর উপজেলার মহিপুরে ট্রাক চাপায় নিহত হয় মান্নান। ঘাটক ট্রাকটি রহনপুর থেকে চাঁপাইনবাবগঞ্জ অভিমুখে আসার পথে সাইকেল আরোহী মান্নানকে ধাক্কা দেয়। এসময় ছিটকে রাস্তার উপর পড়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা লাশ উদ্ধার করে নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করে।
এদিকে বুধবার দুপুর সোয়া ১২টার দিকে শহরের ফায়ার সার্ভিস মোড় এলাকায় যাত্রীবাহী নাচোলগামী অটোবাইক উল্টে গেলে গুরুত্বর আহত হয় মাসুম। স্থানীরা তাঁকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১টার দিকে মারা যায়।
দুটি সড়ক দূর্ঘটনার একটির বিষয়েও জানাতে পারেনি চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশ। অফিসার ইনচার্জ সাবের রেজা আহম্মেদ এর সাথে যোগাযোগ করা হলে, তিনি এব্যাপারে কিছু জানেন না বলে জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-০৮-১৭