mainpageads

ভোলাহাটে পুলিশের মাদক বিরোধী অভিযানে ৯ জন আটক

ভোলাহাট থানায় অফিসার ইনচার্জ ফাছির উদ্দিন যোগদান করার পরই মাদকের বিরুদ্ধে অভিযানের অংশ হিসেবে সাড়াসি অভিযানে এক রাতেই উপজেলার বিভিন্নস্থান থেকে ৯ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার সুরানপুর গ্রামের মৃতঃ রবির ছেলে রফিকুল ইসলাম (৪০), গোপীনাথপুর গ্রামের মৃত ভোগুর ছেলে আনারুল ইসলাম(৪৮)কে গাঁজা, বড়গাছী গ্রামের আতির উদ্দিনের ছেলে আফজাল হোসেন(৪৮) চুয়ানী সেবনকারী, মীরপুর গ্রামের কলিমুদ্দিনের ছেলে চুয়ানী বিক্রেতা সেম আলী (৩৫), কালিনগর গ্রামের সুজন ঘোষের ছেলে ভেজু(৩৬), চরধরমপুর গ্রামের আঃ সাত্তারের ছেলে জসিম উদ্দন(২৫), একই গ্রামের সাজ্জাদ আলীর ছেলে বারকাত আলী(৩০) ও সিরাজের ছেলে জামাল উদ্দন(৪৮)।
পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে সদ্য যোগদান করা অফিসার ইনর্চাজ ফাসির উদ্দিনের নেতৃত্বে এস.আই রেজাউল, এ.এস.আই জাহাঙ্গীরসহ সঙ্গীয় র্ফৌস নিয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯ জনকে আটক করা হয়।
আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলাসহ বিভিন্ন জনের বিরুদ্ধে মোবাইল কোর্টে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।
এ ব্যাপারে ফাসির উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাদকের ব্যাপারে কোন ছাড় নেই। ভোলাহাট উপজেলাকে মাদক মুক্ত করাই হবে পুলিশের অন্যতম ল্য। তিনি ভোলাহাটকে মাদকমুক্ত করতে সকল শ্রেনী-পেশার মানুষের সহায়তা কামনা করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-০৭-১৭

,