mainpageads

স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটের হামলায় প্রাণগেল স্বামীর

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটের শিবনারায়নপুর গ্রামের বখাটে মনিরুল ইসলাম (২৮) প্রতিবেশি এক গৃহবধূকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল। এ ঘটনার প্রতিবাদ করায় মঙ্গলবার বখাটে উত্যক্তকারী মনিরুলের হামলায় নিহত হয়েছে ওই গৃহবধু’র স্বামী তরিকুল ইসলাম (৩৮)। নিহত তরিকুল শিবনারায়নপুর গ্রামের ভাদু মন্ডলের ছেলে। এ ঘটনায় বখাটে মনিরুল ইসলাম ও তার স্ত্রী রোজিনা বেগমকে আটক করা হয়েছে।
শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক কামরুজ্জামান জানান, শিবনারায়নপুর গ্রামের এরফান আলীর ছেলে মনিরুল ইসলাম তার প্রতিবেশী তরিকুল ইসলামের স্ত্রীকে মোবাইল ফোনে দীর্ঘদিন ধরে প্রায়ই উত্যক্ত করত। এ ঘটনায় অতিষ্ট হয়ে মঙ্গলবার দুুপুরে তরিকুল মনিরুলের কাছে গিয়ে প্রতিবাদ করলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মনিরুল, তরিকুলের উপর চড়াও হয় এবং বাইল্যাট (শক্ত কাঠ) দিয়ে মাথায় আঘাত করে। এতে তরিকুল গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কানসাট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, ঘটনার পর পুলিশ বখাটে মনিরুল ইসলাম ও তার স্ত্রী রোজিনা বেগমকে কানসাট এলাকা থেকে আটক করেছে। তিনি বলেন, ‘এঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে’।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪-০৭-১৭

,