mainpageads

আবারো বিজিবি ক্যাম্পের সামনে এরফান গ্রুপের দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত

চাঁপাইনবাবগঞ্জে আবারো পৌর এলাকায় বিজিবি ক্যাম্পের সামনের শুক্রবার দুপুরে এরফান গ্রুপের দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু’ট্রাকের চালক ও  সহকারীসহ ৪ জন আহত হয়েছে। এ সময় উদ্ধারের সময় ফায়ার সার্ভিসের উদ্ধারকারী একজন আহত হয়।
পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের দ্রুত উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। আহতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মহারাজপুরের পাঠানপাড়া-ঘোড়াষ্ট্যান্ডের আলমের ছেলে ট্রাক চালক উজির (৩৫), সহকারী জেলার শিবগঞ্জ উপজেলার কামালপুরের আওয়ালের পুত্র রনি (২৮), ট্রাক চালক জেলার নাচোল উপজেলার মল্লিকপুরের বজলু’র ছেলে বাবু (৩২) ও সহকারী চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর মহল্লার হাবিবুর রহমানের ছেলে সিরাজুল ইসলাম (২৫)। উদ্ধার অভিযানে পায়ে আঘাত পেয়ে আহত হন ফায়ারম্যান রাসেল (৩০)। এর মধ্যে চালক উজিরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাঁকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আজিম ও ফায়ার সার্ভিসের সাব-অফিসার আব্দুল হামিদ জানান, পৌনে ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ বিজিবি ব্যাটালিয়ন সদরের সামনের সড়কে চাকা বার্ষ্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে স্থানীয় এরফান গ্রুপের দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। (ট্রাক নং-ঢাকা মেট্রো ট ১৮-৬২৫৫ ও ঢাকা মেট্রো ট ১৮-৬২৪৭)। এর মধ্যে একটি ট্রাক খালি ও একটি চাউল বোঝাই ছিল। খবর পেয়ে আ্যম্বুলেন্সসহ ফায়ার সাভিৃসের দুটি ইউনিট ও পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। আহতদের সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রনি ও বাবুকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষে দুটি ট্রাকেরই সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।
উল্লেখ্য, গত সোমবার দুপুর একই স্থানে নঁওগা থেকে চেড়ে আসা বাসের সাথে গোমস্তাপুর গামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। এ সময় যাত্রীবাহী বাসের ২০ জন আহত হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-০৭-১৭