mainpageads

বিলের পানিতে ডুবে নিখোঁজ গৃহবধু পরের দিন জীবিত উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নতুনহাট বাররশিয়া এলাকার সরির বিলে পানিতে ডুবে ‘নিখোঁজ’ হওয়া গৃহবধু বাশরী বেগমক (২৫) কে ১৫ ঘন্টার পর ওই বিল থেকেই জীবিত উদ্ধার করা হয়েছে।  সোমবার বিকেলে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া ওই গৃহবধুকে মঙ্গলবার এলাকাবাসী বিলের ধারের কচুরীপনার ভেতর থেকে উদ্ধার করে।
স্থানীয়রা জানায়, নতুনহাট বাররশিয়া গ্রামের রাজমিস্ত্রী আব্দুর রহমানের স্ত্রী বাশরী বেগম সোমবার বিকেল চারটার দিকে কাপড় কাঁচতে ও গোসল করতে বাড়ির পাশে বিলে যায়। এরপর থেকে সে ‘নিখোঁজ’ হয়। এরপর এলাকাবাসী বিলের পানিতে জাল ফেলে তার তল্লাশী শুরু করেন। সাড়ে পাঁচটার দিকে খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেন। কিন্তু চাঁপাইনবাবগঞ্জে ডুবুরী না থাকায় রাজশাহীতে খবর দেয়া হয়। রাজশাহী থেকে ডুবুরীদল ঘটনাস্থলে পৌঁছে রাত পৌনে আটটা থেকে তল্লাশী শুরু করে পৌনে দশটা পর্যন্ত তল্লাশী চালিয়ে রাতের মত তল্লাশী বন্ধ করেন।
চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের সাব অফিসার আব্দুল হামিদ জানান, সকালে তল্লাশী শুরুর আগ মুহর্তে খবর পাওয়া যায় নিখোঁজ গৃহবধুকে জীবিত পাওয়া গেছে। তিনি বলেন, ‘নিখোঁজস্থলের কিছু দুরে বিলের ধারের কচুরীপানার মধ্যে সকাল সাতটার দিকে তাঁকে অজ্ঞান অবস্থায় জীবিত উদ্ধার করে এলাকাবাসী। পরে তাঁকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়’।
১১ নং ওয়ার্ড কাউন্সিলর ও ভারপ্রাপ্ত পৌর মেয়র সাইদুর রহমানও সোমবার বিকেলে নিঁেখাজ গৃহবধুকে মঙ্গলবার সকালে জীবিত উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-০৭-১৭