mainpageads

মহানন্দা বাসস্ট্যান্ড মোড় থেকে ইয়াবাসহ ১ জনকে আটক

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মহানন্দা বাসস্ট্যান্ড মোড় থেকে সোমবার হেরোইন ও ইয়াবাসহ ১ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আটককৃত ব্যাক্তি হচ্ছে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ভাসপুর গ্রামের মৃত. আসাদুজ্জামানের ছেলে মিজানুর রহমান (২৬)।
গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ডিবি) মাহবুব আলম জানান,  ভোর সাড়ে পাঁচটার দিকে মহানন্দা বাসস্ট্যান্ড সড়কে মাদকবিরোধী বিশেষ অভিযান চালানো হয়। এ সময় গোদাগাড়ী উপজেলার ভাসপুর গ্রামের মিজানুর রহমানকে ২০০ পিস ইয়াবা ও ৬০ গ্রাম হেরোইন আটক করা হয়। এ ব্যাপারে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
এর আগে রোববার রাতে জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা সীমান্তে অভিযান চালিয়ে ৫৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করে বিজিবি। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি।
৯ ব্যাটালিয়ন পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আবুল এহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে  রাত পৌনে একটায় নায়েব সুবেদার ইয়ারুল হকের নেতৃত্তে মনকষা সীমান্ত ফাঁড়ির একটি টহল দল উজিরপুর ইউনিয়নের বালুঘাট এলাকার পদ্মানদীর চরে অভিযান চালিয়ে ৫৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। উদ্ধারকৃত ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯-০৬-১৭