mainpageads

শিবগঞ্জে নব্য জেএমবি’র ২ সদস্য গ্রেফতার ❀ একজনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা এলাকা থেকে রোববার দিবাগত রাতে নব্য জেএমবি’র দুই সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার শিবনগর আব্বাস বাজার গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে রুহুল আমিন (৫৫) ও গোমস্তাপুর উপজেলার রহমতপাড়ার আতাউর রহমানের ছেলে আল আমিন (২৪)। গ্রেফতারকৃত ২জেএমবির সদস্যকে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। দুপুরে ২ জেএমবি’র মধ্যে আল আমিনের ৩ দিনের রিমান্ড মুঞ্জুর করেছেন আদালত।
চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মুজাহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাত একটার দিকে শিবগঞ্জ উপজেলার মনকাষা এলাকা থেকে রুহুল আমিন ও আল আমিনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। তারা দু’জনই নব্য জেএমবি’র সদস্য।
তিনি জানান, গ্রেফতারকৃত রুহুল আমিন শিবনগর গ্রামে জঙ্গী আস্তানায় অপারেশন ঈগল হান্টে নিহত রফিকুল আলম আবুর শ্বশুর। ওই ঘটনায় তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলার এজাহারভুক্ত আসামী। শিবনগর গ্রামে পুলিশ জঙ্গী আস্তানা ঘেরাও এর পর থেকে সে পলাতক ছিল। এছাড়া আল আমিন ২০১২ সালে নাচোলে জেএমবি সদস্য সালমান হত্যার এজাহারভুক্ত পলাতক আসামী। ২ জেএমবি’র নামে পৃথক পৃথক থানায় মামলা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৬-১৭

,