mainpageads

মর্দানায় এবার বাড়ি ভেতর ককটেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মর্দানায় আবারও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শনিবার মর্দানার একটি হত্যা মামলার আসামী আলী সাহেবের ঘরের ভেতরে ককটেলের বিস্ফোরন ঘটলে তার বাড়ির চালের টিন উড়ে গেছে। বিস্ফোরণে বাড়িটির ব্যাপক ক্ষতি হয়েছে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে । তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়য়া যায়নি।

স্থাৃনীয়রা জানায়, দুপুর ১টার দিকে শিবগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের মর্দানা বাবুনপাড়ায় বাহার আলীর ছেলে আলী সাহেবের বাড়িতে হটাৎ করে ককটেল বিস্ফোরণ ঘটে। বাড়ির ঘরের মধ্যে কাঠের বাক্সে রক্ষিত ককটেল বিস্ফোরণ ঘটে। ফলে তার বাড়ির ২টি কক্ষের ইটের দেয়াল ভেঙ্গে পড়ে এবং টিনের চালা পড়ে যায়। খবর পেয়ে সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ওয়ারেস আলী মিঞা, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম হাবিব ও অফিসার ইনচার্জ (তদন্ত) মুন্সি আবু কুদ্দুসের নেতৃত্বে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।
তারা ঘটনাস্থল থেকে আবদুল কাদিরের ছেলে জেনারুল (৩৫), আমজাদের ছেলে সাইদুর (৪৩) ও নেস মোহাম্মদের স্ত্রী এমেলিকে (৬০) আটক করে।
ঘটনার পর আশপাশের সব পুরুষ বাড়ি থেকে পালিয়েছে। বর্তমানে ওই গ্রামে একদল পুলিশ মোতায়েন রয়েছে এবং পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে আছে।
এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
পুলিশ জানায়, আলী সাহেব মাত্র ১০ দিন আগে একই এলাকার জান্নাতি হত্যা মামলার আসামি হিসেবে জামিন পেয়ে বাড়ি আসেন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০৬-১৭

,