mainpageads

শহরের বড় ইন্দারা মোড়েে উদ্বোধন হল আন্তর্জাতিক মানের হোটেল ‘স্কাই ভিউ ইন্’

চাঁপাইনবাবগঞ্জে এই প্রথম আন্তর্জাতিক মানের হোটেল স্কাই ভিউ ইন্ এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শহরের বড় ইন্দারা মোড়ের পাশে নির্মাণ করা এই হোটেলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মাহমুদুল হাসান।
চাঁপাইনবাবগঞ্জের ব্যবসায়ী প্রতিষ্ঠান এরফান গ্রুপ এই হোটেলটি নির্মাণ করেছে।
এরফান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব এরফান আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ তৌফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়ার নজরুল ইসলাম, এরফান গ্রুপের অর্থ উপদেষ্টা মনির উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সাইফুর রহমান খান, এরফান গ্রুপের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুল আলম (রাজু), নির্বাহী পরিচালক কামরুজ্জামান, জেনারেল ম্যানেজার আলহাজ্ব সাইফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী সামিউল হক লিটন, ট্রাফিক ইন্সপেক্টর খলিলুর রহমান, অগ্রনী ব্যাংকের বিভিন্নস্তরের কর্মকর্তা ও বিভিন্ন ব্যাংকের কর্মকর্তাগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়াকর্মীরা।
আলোচনা অনুষ্ঠানে জানানো হয়, এই জোটেলের বিশেষত্ব হচ্ছে লাক্সারিয়াস, বিজনেস বুটিক হোটেল। এই হোটেলে ১টি কফিসপ, ১টি রেস্টুরেন্ট ও ১টি রূপটপ রেস্টুরেন্ট, সম্মেলন কক্ষসহ ৪০টি লাক্সারিয়াস রুম রয়েছে। তিন তারকা মানের এই আন্তর্জাতিক মানের হোটেলে থাকা ও খাওয়ার পাশাপাশি এখানে বিভিন্ন সেবা দেয়ার আশাবাদ ব্যক্ত করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০৫-১৭