mainpageads

ভিকটিম সাপোর্ট সেন্টারে থাকা নিহত জঙ্গী আবুর মেয়েকে দাদির জিম্মায় দিল আদালত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবরকপুর ইউনিয়নের শিবনগর গ্রামে অপারেশন ‘ ইগল হান্ট’ এ নিহত জঙ্গী আবুর মেয়ে সাজিদা(৫)কে তার দাদির জিম্মায় দিয়েছে আদালত।  রবিবার আবুর মা ফুলসানা বেগম ওরফে ফুলন বেগম ও শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলামের আবেদনের প্রেক্ষিতে সাজিদাকে তার দাদির জিম্মায় দেয়ার আদেশ দেন আমলি আদালতের (খ অঞ্চল) বিচারক শহীদুল ইসলাম।
চাঁপাইনবাবগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আনোয়ার হোসেন জানান, আবুর মা ও পুলিশের আবেদনের প্রেক্ষিতে রবিবার বিকেল তিনটার দিকে সাদিকাকে দাদির কাছে আদালতের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৬ এপ্রিল ভোর থেকে শিবনগর গ্রামের একটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে কাউন্টার টেরিরিজম ইউনিট ও জেলা পুলিশ। সেইদিন সন্ধ্যা ছয়টায় পুলিশের বিশেষায়িত দল সোয়াট এসে ‘ইগল হান্ট’ নামে অভিযান শুরু করে। অভিযানের দ্বিতীয় দিন জঙ্গি আস্তানা থেকে আবুর স্ত্রী সুমাইয়া (২১) ও মেয়ে সাজিদাকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর মা ও মেয়েকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সুমাইয়াকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যদিকে সাজিদা কে গত ২৮ এপ্রিল রাতে আদালতের মাধ্যমে রাজশাহী ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছিল। দুইদিনের অভিযানে জঙ্গি আবুসহ চারজন নিহত হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-০৫-১৭

,