mainpageads

র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান আজাদের মৃত্যুতে শিবগঞ্জে শোকসভা

জঙ্গি হামলায় শাহাদাৎ বরণকারী র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান ও শিবগঞ্জের কৃতি সন্তান লে. কর্ণেল আবুল কালাম আজাদের মৃত্যুতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ডাকবাংলো চত্বরে শোকসভা, দোয়া মাহফিল ও জঙ্গি বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রোববার বিকেলে পৌর আওয়ামী লীগের আয়োজনে পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খাঁনের সভাপতিত্বে শোকসভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মঈনুদ্দীন মন্ডল, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম কিবরিয়া, জেলা যুবলীগের সহসভাপতি তোহিদুল আলম টিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি বেনজির আহমেদ, সম্পাদক সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমূখ।
বক্তারা- শিবগঞ্জের কৃতি সন্তান লে. কর্ণেল আবুল কালাম আজাদ জঙ্গি হামলায় নিহত হওয়ায় শিবগঞ্জবাসী অত্যন্তশোকাহত। আবুল কালাম আজাদের মত যেন আর কোন সুদক্ষ কর্মকর্তা জঙ্গি হামলায় নিহত না হয়, সে লক্ষ্যে এখন থেকেই জনগণকে সজাগ থাকার আহবান জানান। দেশ থেকে জঙ্গি নির্মূল করতে সকলের সহযোগিতা কামনা করেন বক্তারা। অনুষ্ঠান শেষে নিহতের আতœার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক,শিবগঞ্জ/ ০২-০৪-১৭

,