mainpageads

শংকরবাটী পোল্লাডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

শিক্ষার্থীদের শুধু পাঠ্য বই এর মধ্যে সিমাবদ্ধ না রেখে,তাদের শিল্প ও সাংস্কৃতির শিক্ষা গ্রহনের সুযোগ করে দিতে হবে, আামরা চাই সবাই সব বিষয়েই পারদর্শী হয়ে গড়ে উঠুক, হয়ে উঠুক একজন মানবিক মানুষ। এ বিষয়ে শিক্ষক ও অভিভাবকদের সবচেয়ে বেশি ভুমিকা রাখার আহ্বান জানিয়েছেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ইফতেখার উদ্দিন শামিম।
তিনি মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শংকরবাটী পোল্লাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশে এ আহ্বান জানান।

এসময় তিনি আরো বলেন, বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীরা দীর্ঘক্ষণ আবস্থান করে, এজন্য তাদের পুষ্টি চাহিদা নিশ্চিত করতে প্রয়োজনে আপনারা মিডডে মিলের ব্যবস্থা করতে পারেন। এক্ষেত্রে অবিভাবক, স্থানীয় ধনাঢ্য ব্যাক্তিদের এগিয়ে আসার আহব্বান জানিয়ে তিনি বলেন, আপনারা উদ্দ্যেগ নিন, আমরা আপনাদের উদ্দ্যেগকে আরো ২ধাপ এগিয়ে নিব।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি শহীদুল হুদা অলকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার উদ্দীন শামীম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদ খান। অভিভাবক সমাবেশে আরো বক্তব্য দেন, শিক্ষানুরাগী শফিকুল আলম ভোতা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ারা খাতুন, পরিচালনা কমিটি সদস্য খাইরুল ইসলাম, অভিভাবক মাউনজেরা বেগম, শিক্ষার্থী সামসুন নাহার প্রমূখ।। পরে মেধাবী শিক্ষার্থী ও বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিরা। শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের আবৃত্তি ও দলীয় নৃত্য মুগ্ধ করে উপস্থিত সকলকে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৪-১৭