mainpageads

ভোলাহাটে পুর্বশত্রুতার জের ধরে পাল্টাপাল্টি হামলায় ৭ জন আহত

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে পুর্ব শত্র“তার জের ধরে বিবদমান দু’ পক্ষের পাল্টাপাল্টি হামলায় উভয় পক্ষের ৭জন আহত হয়েছে। তাদের ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, পূর্ব শত্র“তার জের ধরে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ভোলাহাটে হোসেনভিটা বাজারের চায়ের দোকানে হোসেনভিঠা গ্রামের রানাউলের ছেলে রুবেল আহমেদের নেতৃত্বে একটি সংঘবদ্ধ দল অতর্কিত হামলা চালিয়ে একই গ্রামের ফারুক আহমেদের ছেলে সোহেল আহমেদ (২৭), আব্দুল খালেকের ছেলে জামিল হোসেন (২৮), নুরুল ইসলামের ছেলে সানোয়ারুল ইসলাম (২৮), ইউসুফ আলীর ছেলে আব্দুল রহিম (২৭) ও আব্বাস আলীর ছেলে শামিউল ইসলাম (২৭) কে এলোপাথাড়ি মারপিট করে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্থানীয় ওই সূত্র জানায়, হামলার সময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। এতে হামলাকারীদের মধ্যে আহত ইসরাইল ইসলামের ছেলে আব্দুর রউফ (৩৫) ও রোমান আলী(২৭) কে দুপুর আড়াইটার পর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে রুবেলকে আটক করে।
এ ব্যাপারে ভোলাহাট থানায় যোগাযোগ করা হলে ভোলাহাট থানার ওসি তদন্ত গোলাম কবির জানান, বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে মিমাংসার উদ্যোগ নেয়া হয়েছে। আগামী শুক্রবার সমঝোতা হওয়ার কথা রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, ভোলাহাট/ ০১-০৩-১৭

,