mainpageads

দুর্নীতি বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উদযাপন উপলক্ষে বুধবার দুর্নীতি বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজনে দুর্নীতি বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা মিলিত হয়।
জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ড. সিরাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মাহমুদুল হাসান, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. এম এ মাতিন, সচেতন নাগরিক কমিটির সভাপতি সেলিনা বেগম। দুর্নীতি দমন কমিশন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির কার্যক্রম তুলে ধরেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মসিউল করিম বাবু। ছাত্রদের মধ্যে বক্তব্য দেন নাজমুল হোদা শিমুল, নূর আহমেদ পিয়াস ও মোস্তাফিজুর রহমান। সভা পরিচালনা করেন, কমিটির সদস্য  ও গ্রীনভিউ স্কুলের প্রধান শিক্ষক রোকসানা আহমদ। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এরশাদ হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ তৌফিকুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা। অনুষ্ঠানের শুরুতে দুর্নীতি বিরোধী শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক মাহমুদুল হাসান।
বক্তারা দুর্নীতির বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-০৩-১৭