mainpageads

পিটিআই কমপ্লেক্সের অবকাঠামো উন্নয়ন ও নির্মাণ কাজের উদ্বোধন

পিইডিপি-৩’র আওতায় চাঁপাইনবাবগঞ্জ পিটিআই কমপ্লেক্সের অবকাঠামো উন্নয়ন ও নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে নির্মাণ কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য আব্দুল ওদুদ।
প্রকল্পের আওতায় পিটিআই কমপ্লেক্সের হোস্টেল ভবন ও একাডেমিক ভবন রক্ষণাবেক্ষণ, অভ্যন্তরীণ সংযোগ সড়ক নির্মাণ, প্রাক প্রাথমিক শ্রেণী কক্ষ নির্মাণ, আাসবাবপত্র সরবরাহ কাজ রয়েছে।
প্রাথমিক শিক্ষা বিষয়ক মতবিনিময় সভায় পিটিআই’র সুপারিনটেনডেন্ট এমএইচএম রুহুল আমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (অর্থ) শেখ রায়হান উদ্দিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এরশাদ হোসেন খান, উপজেলা প্রকৌশলী আনম ওয়াহিদুজ্জামান, সাংবাদিক শহীদুল হুদা অলক প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের, উপজেলা শিক্ষা অফিসার শামীম আহমেদ খান।
পরে ৯৯ লাখ ২৬ হাজার টাকা ব্যায়ে পিটিআই কমপ্লেক্সের হোস্টেল ভবন, একাডেমিক ভবন রক্ষণাবেক্ষণ, অভ্যন্তরীণ সংযোগ সড়ক, সেমি-ডিপ টিউবওয়েল এবং আসবাবপত্র সরবরাহ এবং একই প্রকল্পের আওতায় ৭৬ লাখ ১০ হাজার টাকা ব্যায়ে প্রাক প্রাথমিক ২টি শ্রেণী কক্ষ, কার গ্যারেজ নির্মাণ, পূরুষ হোস্টেল, সুপার কোয়ার্টার রক্ষণাবেক্ষণ ও মাটি ভরাট কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর প্রকল্প কাজ বাস্তবায়ন করছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০৩-১৭