শিবগঞ্জে দুই গ্রুপের সংষর্ষে নিহত ১ আটক ৩

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কামালপুর এলাকায় প্রতিপক্ষের হামলায় আবু আলী (৪৬) নামে একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তি হচ্ছে  কামালপুর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে।
 পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় কামালপুর গ্রামে নিজস্ব আতœীয়দের শিশু কিশোরদের মধ্যে লাটিম খেলাকে কেন্দ্র করে উত্তেজিত হয় উভয় পক্ষ। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে লাঠি, সোঠা নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এতে প্রতিপক্ষের হামলায় আবু আলী গুরুত্বর আহত হয়। এসময় আবুর পুত্রবধূ চেকামের স্ত্রী মোমেনা বেগম, মিজুর ছেলে রুহুল আলী, উজ্জলের ছেলে সোহেলসহ ৮ জন আহত হয়। আহত আবুকে চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যান্য আহতদের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ রমজান আলী জানান, শনিবার সন্ধ্যায় কামালপুর গ্রামের লাটিম খেলাকে কেন্দ্র করে দু’গ্র“পের সংঘর্ষে একজন নিহত ও ৮ জন আহত হয়। পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে। এঘটনায় নিহতের ছেলে সোভান আলী বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রোববার ভোরে ওই গ্রামের মৃত বেলাল উদ্দিনের ছেলে মুনসুর আলী, মনিরুল ইসলাম ও সুফিয়া বেগমকে আটক করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক,শিবগঞ্জ/ ০৫-০৩-১৭


,