চোরাবালিতে ডুবে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের উপাধ্যক্ষের ছেলের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের উপাধ্যক্ষ ইব্রাহিম হোসেনের ছেলে ইসাহাক ইব্রাহিম শশী সিলেটের জৈন্তাপুরের লালাখালে চোরাবালিতে ডুবে মারা গেছে। এ সময় মারা গেছেন তার এক সহপাঠিও। পারিবাকি সূত্র শশী’র মারা যাওয়ার ঘটনাটি নিশ্চিত করেছে।
পারিবারিক সূত্র জানিয়েছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রাজারামপুর গ্রামের বাসিন্দা ও চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের উপাধ্যক্ষ ইব্রাহিম হোসেনে ছেলে কিশোরগঞ্জের বাজিপুরের জহুরুল ইসলাম বেসরকারী মেডিক্যাল কলেজের ছাত্র শশীসহ তার ৫ সহপাঠি সিলেটের জৈন্তাপুর লালাখাল পরিদর্শনে যায়। মঙ্গলবার বিকেল ৫টার দিকে জৈন্তাপুর লালাখালের মিস্ত্রিঘাটের জলরাশিতে গোসল করতে গিয়ে তার এক বন্ধু চোরাবালিতে পড়ে। তাকে উদ্ধার করতে গিয়ে শশীও তলিয়ে যায়। মর্মান্তিক মৃত্যু ঘটে দু’ শিক্ষার্থীর। পরে স্থানীয়রা তাদের মরদেহ উদ্ধার করে। মারা যাওয়া অপর শিক্ষার্থীর নাম হাসান মোহাম্মদ সাঈদ। তার বাড়ি ঢাকায়।
রাতে অন্যান্য সহপাঠিদের কাছ থেকে মৃত্যু সংবাদ এসে পৌছায় ইব্রাহিম হোসেনের বাড়িতে। শশীর এই করুন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। আত্মীয় স্বজন ও সহপাঠিরা ছুটে যান শশীর গ্রামের বাড়ি রাজারামপুরে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-০২-১৭

,