রানীহাটি থেকে পর্নো ভিডিও থাকা ৪ কম্পিউটারসহ ৩ জনকে আটক করল র‌্যাব

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানীহাটি বাজারের তিনটি কম্পিউটারের দোকানে অভিযান চালিয়ে পর্নো ভিডিও সংরক্ষণকরা কম্পিউটারসহ তিন দোকান মালিককে বৃহস্পতিবার বিকেলে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন মাসুদ টেলিকমের মালিক শিবগঞ্জের রশিকনগর বাবুপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে মাসুদ আলী (২২), বাবু কম্পিউটার্স এর মালিক রশিকনগর গ্রামের আতাউর রহমানের ছেলে বাবু (২২) ও নাজ কম্পিউটার্স’র মালিক সাবেক লাভাঙ্গা গ্রামের তাজিমুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (২৮)।
শুক্রবার রাতে র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) নূরে আলমের নেতৃত্বে এই অভিযান চালান হয়। এসময় রানীহাটি বাজারের আব্দুস সাত্তার বাটা মার্কেটের মাসুদ টেলিকম, বাবু কম্পিউটার্স ও নাজ কম্পিউটার্স নামের দোকানে অভিযান চালিয়ে ৯৬৮ জিবি পর্নো ভিডিও সংরক্ষণকরা চারটি কম্পিউটার সেট, চারটি মনিটর, আটটি মেমোরি কার্ড ও  আটটি হার্ডডিস্ক জব্দ করা হয়।  অভিযানের সময় দোকান মালিক মাসুদ আলী, বাবু ও শহিদুল ইসলামকেও আটক করা হয়।
র‌্যাব জানায়, এরা দীর্ঘদিন ধরে কম্পিউটারে পর্নোভিডিও সংরক্ষণ এবং যুবক ও শিশুদের তা প্রদর্শন করে সমাজে যৌন অপরাধ প্রবণতা সৃষ্টি করে আসছিল। এছাড়া মোবাইল ফোন ও মেমোরী কার্ডসহ বিভিন্ন ইলেক্ট্রনিকস ডিভাইসে পর্নোভিডিও সরবরাহ ও বিক্রি করে আসছিল। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৩-০১-১৭