সংবাদ প্রকাশের পর সেই ৩ পরিবারকে নগদ সহায়তা প্রদান

চাঁপাইনবাবগঞ্জ নিউজসহ বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশের পর চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের হাজারবিঘী বাজারে অসহায় সেই গানি টানা তিন পরিবারকে সোসাইটি ফর সোস্যাল সার্ভিস(এসএসএস)র উদ্যোগে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

রোববার সকালে উপজেলার হাজারবিঘী বাজারে এসএসএসের ডেপুটি ডাইরেক্টর আমিনুল ইসলাম খানের নেতৃত্বে  ৪ জনের একটি দল উপস্থিত হয়ে হরিপদ সাহা, তরাপদ ও শম্ভুপদ সাহাকে নগদ ২৫ হাজার টাকা করে প্রদান করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন এসএসএসের বগুড়া অফিসের যোনাল ম্যানেজার অরুন কুমার সেন ও রাজশাহী শাখার ম্যানেজার আব্দুর রহমান, ইত্তেফাকের জেলা প্রতিনিধি মুক্তিযোদ্ধা তসলিম উদ্দিন মাস্টার, চাঁপাইনবাবগঞ্জ নিউজের নিজস্ব প্রতিবেদক প্রভাষক সফিকুল ইসলাম, বঙ্গবন্ধু প্রজন্মলীগের শিবগঞ্জ থানা শাখার সভাপতি সাংবাদিক জিয়াউল হক জিয়া সহ  স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উলে¬খ্য, উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের হাজারবিঘী বাজারের হরিপদ, তারাপদ সাহা ও শম্ভ পদ সাহা নামের তিন ভাই অভাবেব তাড়নায় গরু বিক্রি করে গরুর পরিবর্তে নিজেরা ঘানি টেন সরিসার তেল উৎপাদন করে সংসার চালানোর একটি প্রতিবেন প্রকাশিত হয়। বিষয়টি অনেকের নজরে আসলে বিভিন্ন ব্যক্তি ও সংস্থা সাহায্যের হাত বাড়ায় ্এ পর্যন্ত ঐ তিন ভাই একটি করে বলদ, সরিষা ক্রয়ের জন্য নগদ টাকাসহ  বিভিন্ন ধরনের সাহায্য পেয়েছে। এরই ধারাবাহিকতায় রোববার সকালে এসএসএস এর পক্ষ থেকে ঐ তিন ভাইকে আবারো ২৫হাজার টাকা করে  প্রদান করা হলো।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ১৫-০১-১৭

,