নাচোল ও ভোলাহাটে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মুন্সি হযরত আলী উচ্চ বিদ্যালয় নবীণ বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়েছে । রবিবার সকালে মুন্সি হযরত আলী উচ্চ বিদ্যালয় চত্বরে নবীণ বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নঈম মুন্নি, বিদ্যালয়ের  ম্যানেজিং কমিটির সভাপতি মশিউররহমান বাবু, নাচোল পাঠশালা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদাত হোসেন, নাচোলে কলেজের প্রভাষক শফিকুল আলম, প্যানেল মেয়র ফারুক আহম্মেদ বাবু। অনুষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণী শিক্ষার্থীদের বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় দেওয়া হয়।

এদিকে আমাদের ভোলাহাট প্রতিবেদক জানান, ভোলাহাটে বাচ্চামারী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নতুনদের বরণ অনুষ্ঠান রোববার অনুষ্ঠিত হয়েছে। সকালে ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রভাষক আনোয়ারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইয়াজদানী জর্জ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিশ্বাস, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আফরাজুল হক বাবু, ম্যানেজিং কমিটির সদস্য মোসলেহ উদ্দিন, ইউপি মেম্বার দবির উদ্দিন, বিদায়ী ছাত্রী তহমিনা হক, ফাহমিদা আনজুম বিভা, এম.এ আল-আমিন ও শ্রী জয়দেব কুমার প্রমূখ।
অনুষ্ঠানের  জিপিএ প্রাপ্ত ১৪ জন ছাত্রছাত্রীদের নগদ ৫’শ টাকা ও শিক্ষকদের একটি ডায়রী ও কলম তুলেদেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

অন্যদিকে আমাদের শিবগঞ্জ প্রতিবেদক জানান, শিবগঞ্জ পৌর এলাকার ২০১৭ সালের এসএসসি পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে ডাকবাংলো চত্বরে সচেতন ছাত্র সমাজ এ অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা ছাত্রলীগের সভাপতি বেনজির আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খাঁন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম বাবু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।
উলে¬খ্য, পৌর এলাকার ৬০ জন পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-০১-১৭

, , ,