নানা আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস পালিত

‘সমাজসেবা উদ্ভাবন, সেবায় এবার ডিজিটাইজেশন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার চাঁপাইনবাবগঞ্জে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে জেলা প্রশাসন, সমাজসেবা অধিদপ্তর ও বিভিন্ন বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে একটি র‌্যালি থেকে বের হয়ে শহরের প্রধন প্রধন সড়ক প্রদক্ষিণ করে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মিলনায়তনে আলোচনাসভায় মিলিত হয়।
চাঁপাইনবাবগঞ্জ সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক তৌহিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক  আবু জাফর, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এ, কে, এম মনজুর রেজা, শহর সমাজসেবা কর্মকর্তা ওবায়দুর রহমান, চিকিৎসা সহায়তা কেন্দ্রের নির্বাহী পরিচালক আমিনুল ইসলাম, আরএসডিফ’র নির্বাহী পরিচালক মঞ্জুরুল ইসলাম খাঁন, প্রদীপ্ত’র নির্বাহী পরিচালক তৌহিদা খাতুন প্রমুখ।
এদিকে আমাদের শিবগঞ্জ প্রতিবেদক জানান, জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে আলোচন সভায় মিলিত হয়।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান, সমাজসেবা অফিসের রাহাতুজ্জামান, শিবগঞ্জ মহিলা কলেজের প্রভাষক হোসেনুল হায়দার বাবু।



চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-০১-১৭

,