শিবগঞ্জ ও নাচোলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে নতুন ছাত্রীদের বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার সকালে বিদ্যালয় মাঠে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।
শিক্ষক সিরাজ উদ্দৌলার সভাপতিত্বে বক্তব্য রাখেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব জিল্লার রহমান, পৌরসভার মেয়র ও ম্যানেজিং কমিটির সভাপতি কারীবুল হক রাজিন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কল্যাণ চৌধুরী, উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাস, উপজেলা শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান, পৌরসভার প্যানেল মেয়র আব্দুস সালাম, উজিরপুর কলেজের অধ্যক্ষ আবু বকর, ছত্রাজিতপুর আলাবক্স মেমোরিয়াল ডিগ্রী কলেজের অধ্যক্ষ আতাউর রহমান, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নজরুল ইসলাম।
অনুষ্ঠানে বক্তারা বাল্য বিয়ে রোধ ও কুফল বিষয়ে আলোচনা করেন। শেষে বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
নাচোল 

এদিকে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার চন্দ্র সখা উচ্চ বিদ্যালয়ে নবীণ বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়েছে । সকালে বিদ্যালয় মাঠে  বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাড.একরামুল হক এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাচোল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন, চন্দ্রসখা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা খাতুন, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হক, অক্্রফোর্ড একাডেমীর প্রধান শিক্ষক মজিদুল হক। পরে নবীণদের বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় দেওয়া হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ, নাচোল/ ২৮-০১-১৭

, ,