মনামিনা এগ্রো পার্কের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ্বরোড সংলগ্ন শান্তিবাগ এলাকায় বৃহস্পতিবার মনামিনা এগ্রো পার্কের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বিকালে পার্কের সামনে বরেন্দ্র অফিস চত্বরে এই উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ চাঁপাইনবাবগঞ্জের রিজিয়নের নির্বাহী প্রকৌশলী হারুন আর রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুর রেজা, কল্যানপুর হর্টিকালচারের উপ-পরিচালক ড. সাইফুর রহমান, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী প্রকৌশলী সুনীতি চাকমা, বিআডিবি’র চেয়ারম্যান শাজাহান আলী। অনুষ্ঠানে অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ উদ্যানত্তত্ব গবেষণা কেন্দ্রের উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. শরফ উদ্দিন, সদর উপজেলা কৃষি কর্মকর্তা ড. জাহাঙ্গীর ফিরোজ, শিবগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা আমিনুজ্জামান।
স্বাগত বক্তব্য রাখেন বৃক্ষরোপনে জাতীয় পুরস্কারপ্রাপ্ত মনামিনা কৃষি খামারের স্বত্তাধিকারী মতিউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন মনামিনা এগ্রো পার্কের প্রোপ্রাইটার বৃক্ষরোপনে জাতীয় পুরস্কারপ্রাপ্ত নাসিমা রহমান, নাহিদ রহমানসহ স্থানীয় কৃষক ও কৃষাণীরা। মনামিনা এগ্রো পার্কে বিভিন্ন ধরনের গাছের চারা ও কৃষি সরঞ্জামাদী রয়েছে। এগ্রো পার্কের উদ্যোগে এসব চারা ও কৃষি যন্ত্রপাতি সরবরাহ করা হবে বলে জানিয়েছেন এগ্রো পার্ক কর্তৃপক্ষ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-১২-১৬