জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

আসন্ন ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের সাথে ভোটার এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থীগনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে চাঁপাইনবাবগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার উদ্দিন শামীমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মাহমুদুল হাসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়ারেছ আলী মিয়া, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম।
 সভায় একটি পৌরসভাসহ ১৪টি ইউনিয়নের মেয়র, কাউন্সিলর, চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড সদস্যগণ ও প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ প্রার্থীরাও উপস্থিত ছিলেন।
বক্তারা, আগামী ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে সুষ্ঠুভাবে ভোট প্রয়োগ এবং নির্বাচন সম্পন্ন করার জন্য প্রার্থী, ভোটারসহ সকলের সহযোগিতা কামনা করেন।

এ দিকে আমাদের ভোলাহাট প্রতিবেদক জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন  উপলক্ষ্যে স্থানীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার এবং সংরক্ষিত মহিলা সদস্যদের নিয়ে মতবিনিময় সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার শারমিন ইয়াসমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাষক (সার্বিক) আবু জাফর, উপজেলা চেয়ারম্যান প্রভাষক আনোয়ারুল ইসলাম, ভাইস চেয়ারম্যান লোকমান আলী, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমাতুল আরসে রেখা, সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইয়াজদানী জর্জ, মশফিকুর রহমান তারা, মেম্বার আব্দুস সামাদ, ১নং জেলা ওয়ার্ড প্রার্থী সাইফুল আহমেদ বিশ্বাস, পিয়ারজাহান ও সংরক্ষিত আসন প্রার্থী হোসনে আরা পাখিসহ অন্যরা। অনুষ্ঠানে বক্তারা জেলা পরিষদের নির্বাচন সুষ্টু ও শান্তিপুর্ণ পরিবেশের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়, সেদিকে সবাইকে সজাগ থাকার আহবান জানান।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২২-১২-১৬

,