জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা যে প্রতিক পেলেন

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৫ জন চেয়ারম্যানসহ সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য মাঝে সোমবার প্রতিক বরাদ্দ দেওয়া হয়েছে।
সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রার্থীদের উপস্থিতিতে এই প্রতিক বরাদ্দ দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাহমুদুল হাসান, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম।
চেয়ারম্যান পদে কেন্দ্রীয় আওয়ামী লীগ সমর্থিত জেলা আওয়ামী লীগের সভাপতি মঈনুদ্দীন মন্ডল প্রতিক পেয়েছেন জিপ গাড়ি, বিএনপি নেতা ও চাঁপাইনবাবগঞ্জ বণিক সমিতির সভাপতি আব্দুল ওয়াহেদ প্রতিক পেয়েছেন তাল গাছ, সাবেক সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান তোতা প্রতিক পেয়েছেন চশমা, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি আলাউদ্দিন টিপু প্রতিক পেয়েছেন মটরসাইকেল ও গোমস্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খুরশীদ আলম বাচ্চু প্রতিক পেয়েছেন আনারস।
উল্লেখ্য,  চেয়ারম্যান পদসহ সাধারণ ও সংরক্ষতি আসনের ২১ টি সদস্য পদে মোট ৮৭ জন র্প্রাথী তাঁদরে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এই নির্বাচনে জেলায় মোট ভোটার ৬’শ ৫৮ জন। কন্দ্রে সংখ্যা ১৫টি। নির্বাচনে জেলার ৫টি উপজলো পরিষদ, ৪টি পৌরসভা ও ৪৫টি ইউনয়িন পরিষদরে নির্বাচতি জনপ্রতনিধিগিণ ভোটাধকিার প্রয়োগ করবেন। এদেিক নির্বাচনকে ঘিরে  প্রর্থীদের নির্বাচনী প্রচার প্রচারণা দিন দিন বাড়ছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-১২-১৬