নাচোল পৌরসভার সচিবকে লাঞ্চিত করার প্রতিবাদে কর্মবিরতি পালন

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পৌরসভার সচিবের উপর হামলা ও লাঞ্চিতের ঘটনায় সোমবার পৌর কর্মচারী কল্যাণ পরিষদ কর্মবিরতী পালন করেছেন।  সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত পৌরসভার কর্মচারীরা এ-কর্মবিরতী পালন করেন পৌর সভার সামনে।
এ সময় বক্তব্য রাখেন পৌর কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি শাহ নেওয়াজ মিলন, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, পৌর সভার সহকারী প্রকৌশলী আব্দুল মালেক, লাইসেন্স পরিদর্শক আহসান হাবিব। রোববারের হামলার ঘটনার বিস্তারিত বিবরণ সাংবাদিকদের কাছে তুলে ধরেন সচিব মোবারক হোসেন।
বক্তারা অভিযোগ কওে বলেন, দোষী ব্যাক্তিদের বিরুদ্ধে শাস্তি মুলক ব্যবস্থা না নেওয়া পর্যন্ত কর্মবিরতী অব্যাহত থাকবে বলে ঘোষনাদেন।
এ ব্যাপারে মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালুর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন,সচিবের উপর হামলার ঘটনাটি দুঃখ জনক তবে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করা হবে,  নইলে আইনী ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।
উল্লেখ্য, রোববার দুপুরে নাচোল পৌরসভার মাসিক সাধারণসভা শুরু হয়। বেশ কিছু সিদ্ধান্ত অনুমোদনের জন্য সভায় উপস্থাপন করেন সচিব মোবারক হোসেন। এজেন্ডার বাইরের বেশ কিছু গোপন ও অযৌক্তিক সিদ্ধান্ত অনুমোদন নিয়ে কাউন্সিলরগণ দ্বিমত পোষণ করলে  সচিব কাউন্সিলরদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশের হস্তক্ষেপ পরিস্থিত নিয়ন্ত্রণ আসে।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, নাচোল/ ২১-১১-১৬

,