গোমস্তাপুরের অটোরিক্সা মালিক ও চালকদের মারধরের প্রতিবাদে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের অটোরিক্সা মালিক ও চালকদের হয়রানি ও মারধরের প্রতিবাদে রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালন করেছে। অটোরিক্সা নির্বিঘেœ চলার জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে প্রায় শতাধিক মালিক ও চালকরা সমবেত হয়ে এ মানববন্ধনে অংশগ্রহণ করে। প্রায় ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে বক্তব্য রাখেন, গোমস্তাপুর উপজেলা অটো মালিক ও চালক সমিতির সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম কালু, গোমস্তাপুর অটো সমিতির সভাপতি সেরাজুল ইসলাম, সাইদুর রহমান প্রমুখ।
স্মারকলিপিতে উলে¬খ করা হয়, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা অটো মালিক ও চালক সমিতির নেতৃত্বে নির্বিঘেœ অটো বাইক চলাচল করে আসছে। কিছুদিন থেকে ভোলাহাটের পীরগাছি এলাকার জনৈক সোনা লায়েক অটো বাইক আসতে বাধা প্রদান এবং যাত্রীদের নামিয়ে তাদের নিয়ন্ত্রনাধীন অটোবাইকে উঠাতে বাধ্য করছে। গত ৯ সেপ্টেম্বর সোনা লায়েকের লোকজন গোমস্তাপুর উপজেলা অটো মালিক ও চালক সমিতির সাধারণ সম্পাদক শরিফুল ইসলামকে বেদম মারধর করে আহত করে। তিনি এর প্রতিকার চেয়ে ভোলাহাট থানার ওসিকে জানালেও তিনি কোন পদক্ষেপ গ্রহন করেননি। এ অচলবস্থা নিরসনে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-১০-১৬