ভারতীয় হাই কমিশনের সঙ্গে ব্যবসায়ীদের মতবিনিময় > ভারতীয় ভিসা সহজ করার অনুরোধ

চাঁপাইনবাবগঞ্জের ব্যবসায়ী নেতাদের সঙ্গে মতবিনিময় করেছেন ভারতের সহকারী হাইকমিশনার অভিজিৎ চট্টোপাধ্যায়। এ সময় ব্যবসায়ীদের জন্য ভারতের ভিসাপ্রাপ্তি সহজ করতে অনুরোধ জানান স্থানীয় ব্যবসায়ীরা।
শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জের শিল্প ও বণিক সমিতি মিলনায়তনে এই মতবিনিময়ের আয়োজন করা হয়। চাঁপাইনবাবগঞ্জের শিল্প ও বণিক সমিতি সভাপতি আব্দুল ওয়াহেদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক জাহিদুল ইসলাম, হাই কমিশনারের সহধর্মীনি পত্রালিকা চট্টোপাধ্যায়, আমদানীকারক ব্যবসায়ী আকবর হোসেন, জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু, জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি এফ.কে.এম লুৎফর রহমান, রপ্তানীকারক আলমগীর হোসেন, আব্দুল হান্নান মাস্টার। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু জাফর, ব্যবসায়ী মোজাম্মেল হক, সিনিয়র এএসপি ওয়ারেছ আলী মিয়া, চেম্বারের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জোনাব আলী।
সভায় সোনামসজিদ স্থল বন্দর দিয়ে আমদানী রপ্তানী কার্যক্রমের বিভিন্ন দিকসহ পণ্য পরিবহনে ভারতীয় ট্রাক মালিকদের সমস্যা নিয়ে আলোচনা করা হয়। সভায় ব্যবসায়ীদের ভারতীয় ভিসা প্রাপ্তি আরো সহজ করার অনুরোধ জানানো হয়।
মতবিনিয়ম সভায় ব্যবসায়ীদের সমস্যাগুলো যথাযথ প্রক্রিয়ায় সমাধানের আশ্বাস প্রদান করেন ভারতীয় সহকারী হাই কমিশনার অভিজিৎ চট্টোপাধ্যায়।
অনুষ্ঠানের শুরুতে ভারতীয় সহকারী হাই কমিশনার মি.অভিজিৎ চট্টোপাধ্যায়কে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয় চাঁপাইনবাবগঞ্জ চেম্বার ও বিভিন্ন ব্যবসায়ীক সংগঠনের পক্ষ থেকে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-১০-১৬