নাচোলে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চেক বিতরণ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সড়ক দুর্ঘটনায় মৃত ও আহত   ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ১লাখ ৩০ হাজার টাকার  চেক বিতরণ করা হয়েছে। নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চেক হস্তান্তর করেন।
বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদে চেয়ারম্যানের কার্যালয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩টি পরিবার  ও ক্ষতি গ্রস্থসহ ক্যান্সার রোগে আক্রান্ত পরিবারের মাঝে অনুদানের চেক হস্তান্তর করেন। নিহত হচ্ছে জাকির হোসেন, হযরত আলী ও রিপন আলীর প্রত্যেক পরিবারের সদস্যদের হাতে ২০ হাজার টাকার চেক প্রদান করেন। আহত সানাউল্লাহকে ২০হাজার ও সওদাগর ও শ্রী তাপোশকে ১০ হাজার টাক্ া। সেই সাথে  দোকান ভাংচুর এর ক্ষতিপূরন বাবদ মনিরুল ইসলামকে ৫ হাজার টাকা প্রদান করা হয়। অন্যদিকে, নাচোল উপজেলার ইসলামপুর গ্রামের রুস্তুম আলীকে ১০ হাজার ও দৌগাছি গ্রামের ক্যান্সার আক্রান্ত আদরী বেগমকে ১০ হাজার ও খেসবা গ্রামের ডায়াবেটিকস আক্রান্ত আব্দুল অহাবকে ৫হাজার টাকার অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নঈম মুন্নি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সরকার অসীম কুমার, কসবা ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান আজিজুর রহমানসহ গণমাধ্যম কর্মী ও পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা ।
উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর নাচোল-রহনপুর রোডে খড়িবোনা নামক স্থানে চায়ের দোকানে চলন্ত ট্রাক ৩ জন নিহত ও ৩জন গুরুতর আহত হন।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, নাচোল/ ২০-১০-১৬

,