গোমস্তাপুরে বিলে নিখোঁজ ২ কলেজ ছাত্রের মধ্যে ১ জনের মরদেহ উদ্ধার

 চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের রামদাস বিলে গোসল করতে নেমে নিখোঁজ ২ কলেজ ছাত্রের মধ্যে ১ জনের মরদেহ উদ্ধার করেছে স্থানীয় লোকজন। শুক্রবার সন্ধ্যায় রামদাস খাঁড়ির স্লুইসগেট এলাকা থেকে রহনপুর পৌর এলাকার ডাকবাংলা পাড়ার শফিকুল ইসলাম টুলুর ছেলে ও ইউসুফ আলী কলেজের উচ্চমাধ্যমিক ১ম বর্ষের ছাত্র ইভান (১৭) এর মরদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.সি) শেখ শাহীন কামাল তথ্যটির সত্যতা নিশ্চিত করেছেন। তবে এখনও অপর কলেজ ছাত্র রহনপুর মাদ্রাসাপাড়ার জাইদুল ইসলামের ছেলে মৃদুল হাসান জিকো (১৭) নিখোঁজ রয়েছেন। এর আগে রাজশাহী ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার বিকেল পর্যন্ত ওই বিল ও তৎসংলগ্ন রামদাস খাঁড়ি এলাকায় নিখোঁজ ২ ছাত্রের সন্ধানে তল্লাশী চালায়। উদ্ধারকাজে অংশ নেয়া চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক (ডিএডি) ওহিদুল ইসলাম শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় জানান,তাঁরা অপর নিখোঁজের সন্ধান অব্যাহত রাখবেন।
উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর দুইটা থেকে আড়াইটার দিকে গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়নের সীমান্ত ঘেঁষা রামদাস বিলে বেড়াতে গিয়ে গোসল করতে নেমে পানিতে শ্রোতের তোড়ে হারিয়ে যায় দুই ছাত্র।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯-০৯-১৬

,