ক্লাব সুপার মার্কেটের ফুল বাগান ভেঙ্গে নতুন মার্কেট নির্মাণের প্রতিবাদে ব্যবসায়ীদের মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ শহরের ক্লাব সুপার মার্কেটের ভেতরের ফুলের বাগান ও ফোয়ারা ভেঙ্গে নতুন করে মার্কেট নির্মাণের প্রতিবাদে সোমবার মানববন্ধন ও সমাবেশ করেছে ব্যবসায়ীরা।
দুপুরে মার্কেটের সামনে ক্লাব সুপার মার্কেট ব্যবসায়ীবৃন্দের ব্যানারে ঘন্টাব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ফুল বাগান ভেঙ্গে ফেলার প্রতিবাদে দ্বিতীয় দিনের মত দোকানপাট বন্ধ রেখে মার্কেটের ব্যবসায়ী ও তাদের কর্মচারীরা মানববন্ধনে অংশ নেয়। এসময় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, মার্কেট কমিটির সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক জাবেদ আখতার, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আহসান আলী বেলাল, ব্যবসায়ী মজিবুর রহমান, সেলিম রেজা প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন, মার্কেটের ভেতরে শোভাবর্ধনের জন্য তৈরী বাগান ভেঙ্গে নতুন করে মার্কেট করা হলে পরিবেশ নষ্ট হবে। তারা ফুল বাগান ও ফোয়ার ভেঙ্গে মার্কেট নির্মাণ বন্ধের দাবি জানান। সমাবেশ থেকে জানানো হয়, সিদ্ধান্ত পরিবর্তন না হলে শহরের ৫টি বড় মার্কেটের ব্যবসায়ীদের সমন্বয়ে আন্দোলন গড়ে তোলা হবে।
উল্লেখ্য, নতুনভাবে মার্কেটের আরেকটি ব্লক নির্মানের জন্য রবিবার সকালে ক্লাব সুপার মার্কেটের ভিতরের ফুলের বাগান ও পানির ফোয়ারা ভেঙ্গে ফেলা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯-০৯-১৬