শিবগঞ্জে পুলিশবাহী মাইক্রোবাসের ধাক্কায় ভেঙ্গে পড়ল বিদ্যুতের খুঁটি > এএসপিসহ ৯ পুলিশ আহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রসুলপুর মোড়ে শনিবার ভোরে পুলিশবাহী মাইক্রোবাসের ধাক্কায় ভেঙ্গে পড়েছে বিদ্যুতের খুঁটি। এতে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপারসহ ৯ পুলিশ আহত হয়েছেন।
চাঁপাইনবাবগঞ্জ গোয়েন্দা পুলিশেল ওসি হামিদুর রশিদ জানান, চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকায় একটি গোপন অভিযান চালিয়ে বগুড়া ও চাঁপাইনবাবগঞ্জের ডিবি পুলিশের দল মাইক্রোবাসযোগে ফিরে আসছিল। ভোর ৬ টার দিকে রসুলপুর মোড়ে মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ-১৬-০৭২০) হটাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের বৈদ্যুতিক খুটির সঙ্গে ধাক্কা লাগে। এতে বিদ্যুতের আরসিসি খুঁটি ভেঙ্গে পড়ে যায় এবং মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় আহত হন, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল জলিল (৪২), ডিবি পুলিশের এস.আই সোহেল রানা (৪০), এস.আই আলমগীর (৩৯), এ.এস.আই গোলাম মোস্তফা (৩৮) ,কনস্টেবল সেলিম মিয়া (৩৩), রাশেল আলী (৩০), রাসেল (৩২), জাহাঙ্গীর (৩৬) ও মাক্রোবাস চালক শাহীন (২৭)।

দুর্ঘটনার পর স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসেন।


এদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল জলিল ও চালক শাহীনকে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এদিকে, বিকেলে সদর হাসপাতালে চিকিৎসাধীন অতিরিক্ত পুলিশ সুপারসহ দু’জনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ ডিবি ওসি হামিদুর রশিদ।

 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪-০৯-১৬

,