২৯ তম মাসুদ স্মৃতি কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন

চাঁপাইনবাবগঞ্জে ২৯ তম মাসুদ স্মৃতি কিশোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম।
সোমবার বিকালে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়নের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে মাসুদ স্মৃতি কিশোর ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধন করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্ব উপস্থিত ছিলেন এএসপি সদর সার্কেল ওয়ারেস আলি মিয়া, সিনিয়ার এএসপি আবুল কালাম সাহিদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শফিকুল আলম ভোতা, ইকবাল মনোয়ার খান চান্না, সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা, যুগ্ম সম্পাদক ও ফুটবল কমিটির সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল ও আজমাল হোসেন, কোষাধ্যক্ষ বদিউজ্জামান বুধু, নির্বাহী সদস্য হুমায়ন কবির লুকু, আব্দুল হান্নান রজু, আজিজুল হক, শেখ আহসান হাবিব মিন্টু, মসিউর রহমান মিটু, শেখ ফরিদ সায়েম।
উদ্বোধনী খেলায় ফকিরপাড়া ওয়ারিয়ার্স ক্লাব ৫-০ গোলে ডাঃ এমদাদ স্মৃতি সংঘ কে পরাজিত করে শুভ সূচনা করে। বিজয়ী দলের পক্ষে সাকিব ৩টি, সম্রাট ও সিফাত ১টি করে গোল করে। খেলা পরিচালনা করেন তারাজ হোসেন, তাকে সহযোগিতা করে তোফিজুর রহমান পুতুল ও আবু হেনা মোস্তফা কামাল, ৪র্থ রেফারী কাসেদ আলী। টুর্নামেন্টে ২৯টি দল অংশগ্রহণ করছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ ক্রীড়া প্রতিবেদক/ ১৯-০৯-১৬