অনৈতিক কার্যকলাপের অভিযোগে শিবগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে পুলিশে সোপার্দ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ইউসুফ আলি ভূঁইঞাকে এক স্কুল পরিচালক ও শিক্ষিকার সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে স্থানীয় জনগন আটক করে পুলিশে সোপার্দ করেছে। এ ঘটনায় শিবগঞ্জজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, প্রাথমিক শিক্ষা অফিসার ইউসুফ আলি ভূঁইঞার সঙ্গে শিবগঞ্জের মনাকষা ইউনিয়নের একটি কিন্ডার গার্টেনের পরিচালক ও শিক্ষিকার দীর্ঘ দিন ধরে সম্পর্ক চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার সময় শিবগঞ্জ কোর্ট এলাকায় শিক্ষা অফিসারের ভাড়া বাসাতে দুইজন অবস্থান করার সময় স্থানীয়রা ‘তারা অনৈতিক কাজে জড়িত’ এমন সন্দেহে বাসা ঘেরাও করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয়রা তাদের পুলিশে সোপার্দ করে। স্থানীয় মেহেদী হাসান, টিপু সুলতান, ইমন বিশ্বাসসহ কয়েকজন জানান, ওই শিক্ষিকার সঙ্গে শিক্ষা অফিসারের দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল। সম্পর্কের সূত্র ধরে তারা একই বাড়িতে রাতেও অবস্থান করেন।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রমজান আলী জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠিয়ে তাদেরকে  উদ্ধার করা হয়েছে। শিক্ষা অফিসার দেয়া একটি ডকুমেন্ট অনুযায়ী গত ২৩ফেব্রুয়ারী ২০১৬ ইং তারিখে রাজশাহী কোটে রোটারী পাবলিকের মাধ্যমে তাদের দুজনের বিয়ে হয়েছে।




চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ১৮-০৮-১৬

,