৪৫তম গ্রীষ্মকালিন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পর্যায়ে ৪৫তম গ্রীষ্মকালিন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা চামাগ্রাম হেনা উচ্চ বিদ্যালয় মাঠে মঙ্গলবার বিকালে সমাপনী খেলা  ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
ছেলেদের ফুটবল ফাইনালে রাজারামপুর হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয় টাইব্রেকারে ৪-৩ গোলে চামাগ্রাম হেনা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। নির্ধারিত সময়ে খেলাটি গোলশূন্য ছিল।
খেলা শেষে পুরষ্কার বিতরণ করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলাম। এসময় সহকারী শিক্ষা অফিসার আ.ফ.ম হাসান, প্রধান শিক্ষক নাইমুল হক, শাহ আলম, সাইফুল ইসলাম, হাসিনুর রহমান, নাসিউল আলম, আলহাজ্ব আজিজুল হক, শহীদ মনোয়ার, রুবেল, মাইনুল ইসলাম, মমতাজ মহল, অহেদুল ইসলাম,  আব্দুল মতিন, খালেদুল ইসলামসহ অংশগ্রহণকারী স্কুলের শিক্ষক শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন ।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৪৫তম গ্রীষ্মকালিন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা সদর উপজেলা পর্যায়ের খেলায় চাঁপাইনবাবগঞ্জ সুইমিং পুলে অনুষ্ঠিত মঙ্গলবার সকালে সাঁতার প্রতিযোগিতা ফুলকুড়ি ইসলামিক একাডেমি দলগত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং রানার আপ হয় চাঁপাইনবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়। এতে ব্যক্তিগত চ্যাম্পিয়ন বড় গ্রুপে রিদুয়ান আহমেদ ও ছোট গ্রুপে শামিম আলী। দুজইে ফুলকুড়ি ইসলামিক একাডেমির ছাত্র।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ ক্রীড়া প্রতিবেদক/ ২৩-০৮-১৬