বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের ব্যবস্থাপনা চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে মঙ্গলবার সকাল
সাড়ে ৯টায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী করা হয়েছে।
টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক জাহিদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের, জেলা ক্রীড়া অফিসার আখতারুজ্জামান রেজা তালুকদার রুমী, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান ও শফিকুল আলম ভোতা, পৌর মেয়র (ভারপ্রাপ্ত) সাইদুর রহমান,  উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার উদ্দীন শামীম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামীম আহমেদ খান, সহকারী শিক্ষা অফিসার আল মামুন, নাসরিন খাতুন, পরিমল কুমার কুন্ড, আলী হাসান, শিক্ষক মাহফুজুর রহমান, জহুরা বেগম, সৈবুর রহমান, আশরাফ হোসেন।
উদ্বোধনী খেলায় ছেলেদের বিভাগে রাণীহাটি ইউনিয়নের চুনাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে গোবরাতলা ইউনিয়নের সরজন সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। দলের পক্ষে একমাত্র গোলটি করে দেলোয়ার এবং মেয়েদের বিভাগে বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশা সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে ইসলামপুর ইউনিয়নের চর তের রশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। দলের পক্ষে নাহিদা ও জান্নাতুন ১টি করে গোল করে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ ক্রীড়া প্রতিবেদক/ ১৬-০৮-১৬