সন্ত্রাস-জঙ্গীবাদের বিরুদ্ধে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে জঙ্গিবাদ ও সন্ত্রাসীবিরোধী র‌্যালি ও মানববন্ধন করেছে সবজা পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী।
শনিবার সকালে প্রধান শিক্ষক আব্দুস শুকুরের নেতৃত্বে বিশাল র‌্যালি নিয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জঙ্গিবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলাদেশ এ প্রতিপাদ্যকে কেন্দ্র করে পথসভায় বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক ফরিদ হোসেন, শিক্ষক আলতাফুর রহমান, জাহাঙ্গীর আলম, রবিউল ইসলাম, মাসুদরানা প্রমূখ।
বক্তারা বলেন দেশের নানাস্থানে জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের সমূলে নির্মুলের জন্য সরকারের প্রতি জোড়ালো আহবান জানান।
এদিকে বিকালে একই দাবিতে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের দলীয় প্রতিনিধি সভা উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে অনুষ্ঠিত হয়।

 উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইয়াসিন আলী শাহ’র সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আইয়ুব আলী মন্ডল, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ডাঃ আশরাফুল হক চুনু, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল আহমেদ বিশ্বাস, রবিউল আওয়াল, যুবলীগ সাধারণ সম্পাদক প্রভাষক রাব্বুল হোসেন, কৃষকলীগ উপজেলা শাখার আহবায়ক আবুহেনা মোস্তফা কামাল বিদ্যুৎ, ছাত্রলীগ সভাপতি মাহলত আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম ডালিম।
এ সময় সকলকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি ও সন্ত্রাসকে রুখে দেয়ার আহবান জানানো হয় এবং প্রত্যেক গ্রাম, ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলার সকল নেতাকর্মী সর্মথকদের সাথে নিয়ে শক্তিশালী কমিটি গঠনের মাধ্যমে জাতীয় ঐক্য গড়ে তোলার আহবান জানান এমপি গোলাম মোস্তফা বিশ্বাস।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, ভোলাহাট/ ০৬-০৮-১৬

,