দাইপুকুরিয়ার সন্ত্রাসী বিরোধী জনসভায় জঙ্গি সম্পর্কে প্রশাসনকে যথাযথ তথ্য দেয়ার আহবান

শিবগঞ্জের জঙ্গিবাদ ও সন্ত্রাজ বিরোধী কমিটির উদ্যোগে মঙ্গলবার বিকালে দাইপুকুরিয়া মাদ্রাসা সংলগ্ন ঈদগাহ মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে এক জনসভা অনুষ্ঠিত হয়। সভায় দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পরিকল্পিতভাবে জঙ্গি তৎপরতা চালানো হচ্ছে উল্লেখ করে জঙ্গি সম্পর্কে প্রশাসনকে যথাযথ তথ্য দেয়ার আহবান জানানো হয়।
দাইপুকুরিয়া ইউনিয়ন জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী  কমিটির সভাপতি আলহাজ এহসান আলীর  সভাপতিত্বে  প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের প্রশাসক মইনুদ্দিন মন্ডল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান জিয়া, জেলা আওয়ামীলীগের সহসভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ সামিল আহমেদ শিমূল, জেলা যুবলীগের সহসভাপতি তোহিদুল আলম টিয়া ও বঙ্গবন্ধু প্রজন্ম লীগের শিবগঞ্জ থানা শাখার সভাপতি  জিয়াউল হক জিয়া প্রমূখ।
সভায়, প্রধান অতিথি’র বক্তব্যে মইনুদ্দীন মন্ডল বলেন, স্বাধীনতা বিরোধী ও বর্তমানে সন্ত্রাসী দল  হিসাবে পরিচিত জামায়াত ইসলাম ও তার সমস্ত অংগসংগঠনগুলোকে নিষিদ্ধ ঘোষনা করতে হবে। তিনি জঙ্গি সম্পর্কে যথাযথ তথ্য প্রশাসনকে দেয়ার আহবান জানান।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ১৬-০৮-১৬

,