ইকরা প্রি-ক্যাডেট স্কুলের ঈদ শুভেচ্ছা বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলাহাটে অবস্থিত ইকরা প্রি-ক্যাডেট স্কুলের উদ্যোগে এলাকার ৩২ জন  গরিবদের মাঝে ঈদ শুভেচ্ছা বিতরণ করা হয়েছে।
রোববার সকাল ১০টায় সময় স্কুল প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঈদ শুভেচ্ছাস্বরূপ সেমাই, চিনি, বুন্দিয়া ও গুড়োদুধ দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের উপদেষ্টা ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল বারেক, অধ্যক্ষ শাহজাহান, পরিচালক আমিরুল ইসলামসহ অন্যান্যরা।
এদিকে আমাদের শিবগঞ্জ প্রতিবেদক জানান, চাঁপাইনবাগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের গোয়াবাড়ি চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ক্লাশ রুমে গ্রামীণ কল্যাণী ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হতদরিদ্র, দুঃস্থ ও গরিবদের মাঝে ঈদ বস্ত্র, ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
রোববার সকালে গ্রামীণ কল্যাণী ফাউন্ডেশনের সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোবারকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুর রহমান (তৌহিদ মিঞা)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব জিল¬ার রহমান, আলহাজ্ব মজিদ উদ্দিন মাস্টার, প্রফেসর ফজলুল হক ও গ্রামীণ কল্যাণী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আবদুস সালাম প্রমূখ। এসময় শতাধিক হতদরিদ্র ও দুঃস্থদের মাঝে সেমাই, চিনি, তেল শাড়ী-লুঙ্গী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪-০৭-১৬

,