দায়িত্ব নিলেন নতুন পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন টিএম মোজাহিদুল ইসলাম। রোববার তিনি দায়িত্বভার গ্রহন করেন। টিএম মোজাহিদুল ইসলাম বিদায়ী পুলিশ সুপার বশির আহম্মদের স্থলাভিসিক্ত হলেন। বশির আহম্মদ পদোন্নতি পেয়ে অতিরিক্ত ডিআইজি হিসেবে রংপুরে যোগদান করবেন।
টিএম মোজাহিদুল ইসলাম ১৯৭৫ সালে গাজীপুরের জয়দেবপুরের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ২০০১ সালে ২০ তম বিসিএসের মাধ্যমে বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। তিনি সহকারী পুলিশ সুপার হিসেবে খুলনা মেট্রোপলিটন পুলিশে, র‌্যাব-৩ ঢাকা, র‌্যাব-৫ রাজশাহী ও ঢাকা মেট্রোপলিটন পুলিশ এবং অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে ঝিনাইদহ, চাঁদপুর, বরিশালে দায়িত্ব পালন করেছেন। তিনি ২০১২ সালে পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) ও (ট্রাফিক) হিসেবে ২০১৪ সালের মার্চ মাস পর্যন্ত দায়িত্ব পালন করেন। এরপর ওই বছরের ২৪ মার্চ থেকে এ বছরের ১৯ জুলাই পর্যন্ত লালমনিরহাটে পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন। সব ক্ষেত্রেই তিনি অত্যন্ত দক্ষতা, সততা ও সুনামের সহিত দায়িত্ব পালন করেন।
টিএম মোজাহিদুল ইসলাম ২০০৬-০৭ সালে আইভরিকোষ্ট এবং ২০১০-১১ সালে পূর্বতিমূরে জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে দায়িত্ব পালন করেন।
চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব গ্রহণ করে জেলার আইন-শৃংখলার উন্নয়ন, রাজনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা এবং জঙ্গিবাদ ও মাদক নির্মূলে জেলার সুশীল সমাজ, সরকারি- বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়ী, সাংবাদিকসহ সব শ্রেণিপেশার মানুষকে সঙ্গে নিয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০৭-১৬