আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ও নজরুল অটো রাইস মিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের চাঁপাইনবাবগঞ্জ শাখার আয়োজনে সিয়াম ও যাকাত শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সন্ধ্যায় বাতেনখাঁর মোড়স্থ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক কার্যালয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের শাখা ব্যবস্থাপক এফএভিপি সাইফুল ইসলাম। সিয়াম ও যাকাত বিষয়ে আলোচক ছিলেন রাজশাহী জেলার তানোর উপজেলার কচুয়া আইডিয়াল কলেজের প্রভাষক হাফেজ ক্বারী মাওলানা সাইফুল ইসলাম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী হক অটো রাইস মিলের স্বত্বাধিকারী মোজাম্মেল হক, মেসার্স নবাব অটো রাইস মিলস লিঃ ও নবাব ফুড প্রডাক্ট এর মালিক আকবর হোসেন, মেসার্স শিমুল অটো রাইস মিলের মালিক মফিজ উদ্দিন, নামোশংকরবাটী হেফজুল উলুম মাদ্রসারা অব. সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা কৃষি কর্মকর্তা ড. এম আজিজুর রহমান। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ইব্রাহীম, মেসার্স লুনা ট্রেডার্স এর পরিচালক রাইহানুল হক (লুনা), চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অব. শিক্ষা ও সংস্কৃতি কর্মকর্তা এনামুল হক তুফান, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের চাঁপাইনবাবগঞ্জ শাখার কর্মকর্তা এসপিও আব্দুল খালেক ও বিনিয়োগ বিভাগের প্রধান এসইও এ.এস.এম সায়েমসহ শাখার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, ব্যাংকের গ্রহাকবৃন্দ এবং স্থানীয় গণ্যামান্য ব্যক্তিবর্গ। শেষে ব্যাংকের শাখার উত্তরোত্তর উন্নতি ও দেশ জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

এদিকে আমাদের গোমস্তাপুর প্রতিবেদক জানান, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নজরুল অটো রাইস মিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বংপুরস্থ মিলে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন নজরুল অটো রাইস মিলের সত্ত্বাধিকারী আলহাজ্ব নজরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য জিয়াউরন রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান বাইরুল ইসলাম, ইসলামী ব্যংক রাজশাহী বিভাগের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ফাইজুল কবির, রহনপুর শাখার শাখা ব্যবস্থাপক শফিকুল ইসলাম, নবনির্বাচিত চেয়ারম্যান তরিকুল ইসলাম ও সাদিরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আশরাফ আলী, সাংবাদিক, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-০৬-১৬

,