গঠন হতে যাচ্ছে ছাত্রলীগের গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা কমিটি ❀ জেলা ছাত্রলীগের বর্ধিত সভায় সিদ্ধান্ত

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের বর্ধিত সভায় জেলার গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা কমিটি গঠনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এই উপজেলায় ছাত্রলীগের শীর্ষপদে যেতে আগ্রহী প্রার্থীদের ‘সিভি’ জমা দিতে বলা হয়েছে।
দলীয় সূত্র জানায়, শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রলীগের সভাপতি সাকিউল ইসলাম শাকিলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আরিফুর রেজা ইমন। এতে জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির পরিচিতিকে সামনে রেখে আয়োজিত এই বর্ধিত সভায় সংগঠনকে গতিশীল করতে বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
জেলা ছাত্রলীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে শিবগঞ্জ উপজেলা শাখার অর্ন্তগত সব ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন চলতি জুন মাসেই সম্পন্ন করার নির্দেশ দেয়া হয়। একই সঙ্গে গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনের আগ্রহী প্রার্থীদের জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদকের কাছে ‘সিভি’ জমা দেয়ারও নির্দেশ দেয়া হয়। আগামী ১১ তারিখের মধ্যে এই ‘সিভি’ জমা দেয়ার জন্য বলা হয়েছে।
বার্ধিত সভা শেষে দলীয় নেতাকর্মীদের সমন্বয়ে একটি মিছিল শহর প্রদক্ষিণ করে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪-০৬-১৬