নারায়ণপুরে ইউপি সদস্যের বাড়িতে বোমা বানাতে গিয়ে ৫ জন আহত

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়ণপুর ইউনিয়নে ইউপি সদস্যের বাড়িতে বোমা বানানোর সময় বিষ্ফোরণে ৫ জন আহত হয়েছে। এদের মধ্যে মারাত্মকভাবে আহত ৩ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ৫০ টি হাতে তৈরী বোমা ও বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নারায়ণপুরের রুস্তম মোড়লের টোলার ইউপি সদস্য হুমায়ন কবিবের বাড়িতে শুক্রবার গভীর রাতে বোমা তৈরীর সময় হটাৎ বিষ্ফোরণ ঘটলে অন্তত ৫ জন আহত হয়। আহতদের মধ্যে রুস্তম মোড়লের টোলার হুমায়ন কবিরের ছেলে শাকিল ওরফে সুমন (২৮), চরবাগডাঙ্গা ইউনিয়নের গড়াইপাড়া গ্রামের মন্তাজ আলীর ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও একই গ্রামের মাজেদ আলীর ছেলে আরিফ (৪০) কে মারাত্মক আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয়রা জানিয়েছে, বোমা বিষ্ফোরণের ঘটনায় গড়াইপাড়ার আজিনুর রহমানের ছেলে আনোয়ার হোসেন (৩৪) ও রুস্তম মোড়লের টোলার মনিরুল ইসলামের জসিম (২২) আহত হয়।
এদিকে, ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে হাতে তৈরী বোমা ও বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার করেছে।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক মাহবুব আল ইমরান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৫০ টি ককলেট, ককটেল তৈরীর সরঞ্জাম ও বিস্ফোরক উদ্ধার করেছে। এঘটনায় জড়িত থাকায় রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জে ৫ জনকে আটক করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪-০৬-১৬