শিবগঞ্জের ১৪ ইউনিয়নে সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের সদস্য নির্বাচিত হলেন যারা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা গত ৭ মে অনুষ্ঠিত ১৪ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ আসনে ১২৬ জন ও সংরক্ষিত আসনে ৪২ জন নির্বাচিত হয়েছেন।
উপজেলা নির্বাচন অফিসার কায়ছার মোহাম্মদ জানান, শাহবাজপুর ইউনিয়নে সাধারণ সদস্য নেফাউর রহমান, জিয়াউর রহমান, আবদুর রাজ্জাক, গোলাম মোস্তফা, সেরাজুল ইসলাম, মোস্তফা, মনিরুল ইসলাম, কামরুজ্জামান, আবদুল আলিম এবং সংরক্ষিত আসনের সদস্য  সাহেলা বেগম, রহিমা বেগম ও মিলিয়ারা বেগম নির্বাচিত হয়েছেন।
ধাইনগর ইউনিয়নে সাধারণ সদস্য এরফানুল করিম, এরফান আলী, সাদিকুল ইসলাম, সিহাব উদ্দিন, রুহুল আমিন, বাবুল হাসান, গোলাম রাব্বানী, কামাল উদ্দিন, আবু সুভান এবং সংরক্ষিত আসনের সদস্য তাহেরা বেগম, শিল্পী বেগম, রুমালি বেগম নির্বাচিত হয়েছেন।
চককীর্ত্তি ইউনিয়নে সাধারণ সদস্য আবদুস সালাম, আপ্তেজুল হক, সাদেকুল ইসলাম, জিল্লুর রহমান, দাউদ ইসলাম, ইয়াসিন আলী, নুরুল ইসলাম, আবুল কালাম, আবদুস সাত্তার এবং সংরক্ষিত আসনের সদস্য  হালিমা বেগম, রুমালি বেগম ও গীতা রাণী দাস।
বিনোদপুরে ইউনিয়নে সাধারণ সদস্য রাইদুদ্দিন, তুফানী আলী, মফিজ উদ্দিন, মহা. ঈদুল হক, জামিল উদ্দিন, মাইনুল ইসলাম, জিয়ারুল ইসলাম, আবদুর রোফ, শফিকুল ইসলাম এবং সংরক্ষিত আসনের সদস্য  সোহগী বেগম, মোস্তরী বেগম ও আসিয়া বেগম নির্বাচিত হয়েছেন।
দাইপুখুরিয়া ইউনিয়নে সাধারণ সদস্য মাদেকুল ইসলাম, খাইরুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন, মোস্তাক আহমেদ, জিয়াউর রহমান, রানু মিয়া, জিয়াউর রহমান, আবদুর রাকিব, সাহাবুন আলম এবং সংরক্ষিত আসনের সদস্য  রূপালী বেগম, তানজিলা বেগম ও জুলেখা বেগম নির্বাচিত হয়েছেন।
দূলর্ভপুর ইউনিয়নে সাধারণ সদস্য রাহাদ আলী, ফুলচাঁন, পলাশ উদ্দিন, বজলুর রহমান, আকতারুল, শরীফ উদ্দিন, ফারুক উদ্দিন, আনারুল হক, আবদুর রাজ্জাক এবং সংরক্ষিত আসনের সদস্য রেহেনা খাতুন, রোজিনা বেগম ও হাসিনা বেগম নির্বাচিত হয়েছেন।
ঘোড়াপাখিয়া ইউনিয়নে সাধারণ সদস্য রবিউল ইসলাম, আলম হোসেন, মনিরুল ইসলাম, খাইরুল ইসলাম, বিশু আলী, মোকতার আলী, ইসরাফিল, তরিকুল ইসলাম, বিজিজস আলী এবং সংরক্ষিত আসনের সদস্য  সলেহা বেগম, ফুরকি ও আসমতি বেগম নির্বাচিত হয়েছেন।
মনাকষা ইউনিয়নে সাধারণ সদস্য রবিউল ইসলাম, আবদুল লতিফ, ফাইজুদ্দিন, শুকুরুদ্দিন, সাদিকুল ইসলাম, আবদুর রাকিব, মো. হোসেন, সমির উদ্দিন, হাবিবুর রহমান এবং সংরক্ষিত আসনের সদস্য  পারভিন আকতার, মরিয়ম খাতুন ও পলি বেগম নির্বাচিত হয়েছেন।
নয়ালাভাঙ্গা ইউনিয়নে সাধারণ সদস্য ইসাহাক আলী, গোলাম মাসুম, গোলাম ফারুক, আবদুর করিম, আমিনুল ইসলাম আমিন, সোহরাব হোসেন, এজাজুল আনাম, হাসেন আলী, আশরাফুল আলী এবং সংরক্ষিত আসনের সদস্য রেবিনা বেগম, বিথী রাণী কর্মকার ও মুসলেমা বেগম নির্বাচিত হয়েছেন।
পাঁকা ইউনিয়নে সাধারণ সদস্য নজরুল ইসলাম, আজিজুর রহমান, রামজান আলী, জসিম উদ্দিন, রুহুল আমিন, কাইয়ুম রেজা, রফিকুল ইসলাম, তরিকুল ইসলাম, মোস্তফা হোসেন এবং সংরক্ষিত আসনের সদস্য মেরিনা বেগম, সুফিয়া বেগম ও শাহানাজ বেগম নির্বাচিত হয়েছেন।
শাহবাজপুর ইউনিয়নে সাধারণ সদস্য মতিউর রহমান, জাকির হোসেন, আবদুর রশিদ, অলিদ হাসান, বারিউল ইসলাম, আলাউদ্দিন, মোফাজুল হক, জিন্নুর রহমান, জিয়াউর রহমান এবং সংরক্ষিত আসনের সদস্য তানজিলা বেগম, চেমালি বেগম ও বাদেনুর রহমান নির্বাচিত হয়েছেন।
শ্যামপুর ইউনিয়নে সাধারণ সদস্য জাহাঙ্গীর আলম, আসাদুল হক বিশ্বাস, বেনজির আহমেদ, আবদুল খালেক, শরিফুল ইসলাম, আবদুল হান্নান, কামরুজ্জামান, মনিরুল ইসলাম মিঞা, ফানু আলী এবং সংরক্ষিত আসনের সদস্য শরিফা বেগম, শাহানাজ বেগম ও রাবিয়া বেগম নির্বাচিত হয়েছেন।
ছত্রাজিতপুর ইউনিয়নে সাধারণ সদস্য জালাল উদ্দিন মিছু, আলম হোসেন, মাইনুল ইসলাম, মাহিদুর রহমান, আজিজুল ইসলাম, মানিক চাঁদ, জাহাঙ্গীর আলম, তাসদারুল হক, আলমাস আলী এবং সংরক্ষিত আসনের সদস্য নাসরিন বেগম, মুজকেরা খাতুন ও ছবি খাতুন নির্বাচিত হয়েছেন।
উজিরপুর ইউনিয়নে সাধারণ সদস্য ফরজন আলী, নজরুল ইসলাম, তোসলিম উদ্দিন, মাহবুব আলম, তরিকুল ইসলাম, জাহিদ হাসান, এরফান আলী, রফিকুল ইসলাম, বজলুর রহমান এবং সংরক্ষিত আসনের সদস্য মাহমুদা বেগম, মারজিনা খাতুন ও সেলিনা বেগম নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য, উপজেলার ১৪টি ইউপিতে সাধারণ আসনে ৫০২ ও সংরক্ষিত আসনে ১৮১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ১০-০৫-১৬

,