মানব পাচার রোধে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মঙ্গলবার মানব পাচার রোধ বিষয়ক এক এডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মানবপাচারকে একটি বিশ্বব্যাপী সমস্যা এবং বাংলাদেশেরও প্রকট সমস্য উল্লেখ করে মানবপাচার রোধে সকলকে একযোগে কাজ করার আহবান জানানো হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা শাকিলা দিল হাছিন। এতে স্বাগত বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জে উন্নয়ন সংস্থা প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক হাসিব হোসেন।
ইউএসএআইডি ও উইনরক ইন্টারন্যাশনাল এর আর্থিক সহযোগিতায় ও প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির আয়োজনে এডভোকেসী সভায় আরো অংশ নেন, চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাযহারুল ইসলাম, উপজেলা মধ্যমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলাম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শফিকুল আলম, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার রিতা রাণী পাল, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেন, রেডিও মহানন্দার সিনিয়র সহকারী স্টেশন ম্যানেজার  তাকিউর রহমান, সহকারী স্টেশন ম্যানেজার আব্দুল বারী, প্রয়াসের মানব পাচার প্রতিরোধ প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক দুরুল ইসলামসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী সংস্থার কর্তকর্তারা। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯-০৪-১৬