গোলাম রাব্বানী এমপিকে স্থায়ী বহিস্কারের সুপারিশ করেছে জেলা আওয়ামী লীগ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য গোলাম রাব্বানীকে আওয়ামী লীগ থেকে স্থায়ীভাবে বহিস্কারের সুপারিশ করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ। একই সুপারিশ করা হয়েছে, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান ও শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র কারিবুল হক রাজিনের বিরুদ্ধেও। শনিবার জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সভায় এ সুপারিশ করা হয়।
দলীয় সূত্র জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দীন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় কার্যকরি কমিটির সভা। সভায় সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগ এনে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী এমপি, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান ও শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র কারিবুল হক রাজিনকে দ্রুত স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিজুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আব্দুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শিবগঞ্জ আসনের সাবেক এমপি ব্রিগেডিয়ার (অব.) এনামুল হক, সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান।
ওই সংবাদ বিজ্ঞপ্তিতে ‘ দল থেকে স্থায়ীভাবে দ্রুত বহিস্কার করার জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশের সিদ্ধান্ত গ্রহণ করা হয়’ বলা হলেও কি কারণে স্থায়ী বহিস্কারের সুপারিশ তা উল্লেখ করা হয়নি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-০২-১৬