সরকারের অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক ব্রিফিং > ‘বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে’

বর্তমান সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন ভাবনা জনগণকে অবহিতকরণের লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে সোমবার গণমাধ্যম কর্মীদের প্রেসব্রিফিং অনুষ্ঠান হয়েছে। জেলা প্রশাসনের সহযোগিতায় বিকেকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ ব্রিফিং অনুষ্ঠিত হয়।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা শাকিলা দিল হাছিনের সভাপতিত্বে অনুষ্ঠিত  ব্রিফিং অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক জাহিদুল ইসলাম। এতে স্বাগত বক্তব্য দেন জেলা তথ্য কর্মকর্তা ওয়াহিদ্দুজ্জামান।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক জাহিদুল ইসলাম দেশের স্বাধীনতা সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধে বাঙ্গালির বিজয়ের কথা উল্লেখ করে বলেন, ‘স্বাধীন বাংলাদেশ আজ অনেক এগিয়েছে। বিশ্ব দরবারে বাংলাদেশ মাথা উচু করে দাঁড়িয়েছে। উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত থাকলে ২০২১ সালে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নিত হবে’। তিনি সরকারের প্রযুক্তিগত উন্নয়ন, সুশাসন ও অবকাঠামোগত উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন। সরকারের উন্নয়ন, অর্জনগুলোকে সাধারণের মাঝে পৌছে দিতে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা করার আহবান জানান।
এ সময় গণমাধ্যমকর্মীদের মাঝে বক্তব্য রাখেন, প্রবীণ সাংবাদিক দৈনিক ইত্তেফাক প্রতিনিধি তসলিম উদ্দীন, দৈনিক সংবাদ প্রতিনিধি শামসুল ইসলাম টুকু, চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকম সম্পাদক শহীদুল হুদা অলক, দৈনিক গৌড় বাংলার ব্যবস্থাপনা সম্পাদক আজিজুর রহমান শিশির।
ব্রিফিং-এ জানানো হয়, জানানো হয় মঙ্গলবার শহরের শহীদ সাটু হলে সরকারের সাফল্য ও অগ্রগতি এবং উন্নয়ন ভাবনা জনগণকে জানানো ও তাদের সম্পৃক্তকরণের লক্ষ্যে আলোচনা সভা, চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী গম্ভীরা ও চলচিত্র প্রদর্শন করা হবে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-০২-১৬