রহনপুর পৌরসভায় যত ভোটে নির্বাচিত হলেন যারা...

রহনপুর পৌরসভা প্রতিষ্ঠার পর এই প্রথমবারের মত মেয়র পদ দখলে নিল বিএনপি। ৯ হাজার ৫১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বিএনপি প্রার্থী তারিক আহম্মেদ। পরাজিত হয়েছেন সংসদ সদস্য গোলাম আওয়ামী লীগের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস পেয়েছেন ৭ হাজার ৬৩০ ভোট। স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাকারী জামায়াত নেতা প্রভাষক মিজানুর রহমান পেয়েছেন ২ হাজার ১৪৫ ভোট।
সাধারণ কাউন্সিলর পদে ১ ওয়ার্ডে জাহিদ হাসান মুক্তা (আওয়ামী লীগ) ১,১২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার কাছের প্রতিদ্বন্দ্বি আব্দুল মালেক (আওয়ামী লীগ) পেয়েছেন ৮৮৪ ভোট। ২ ওয়ার্ডে আশরাফুল ইসলাম (আওয়ামী লীগ) পেয়েছেন ৮০৩ ভোট। তার কাছের প্রতিদ্বন্দ্বি মহসিন আলী ( আওয়ামী লীগ) পেয়েছেন ৬৫৬ ভোট। ৩ ওয়ার্ডে ফকরুল ইসলাম (বিএনপি) ৭৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার কাছের প্রতিদ্বন্দ্বি নুরুল ইসলাম (বিএনপি) পেয়েছেন ৬৫০ ভোট। ৪ ওয়ার্ডে মোজাহার আলী (আওয়ামী লীগ) ৫৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার কাছের প্রতিদ্বন্দ্বি সাইদ আলী (আওয়ামী লীগ) পেয়েছেন ৫১৭ ভোট। ৫ ওয়ার্ডে মোস্তাফিজুর রহমান জেম (আওয়ামী লীগ) পেয়েছেন ৯৪৬ ভোট। তার কাছের প্রতিদ্বন্দ্বি রফিকুল ইসলাম খাঁন (বিএনপি) পেয়েছেন ৫৯৫ ভোট। ৬ ওয়ার্ডে জুয়েল ইসলাম (বিএনপি) ১,০৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার কাছের প্রতিদ্বন্দ্বি শামিম আক্তার (আওয়ামী লীগ) পেয়েছেন ৭১১ ভোট। ৭ ওয়ার্ডে রবিউল ইসলাম বাচ্চু (বিএনপি) ৮৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার কাছের প্রতিদ্বন্দ্বি সাদিকুল ইসলাম (বিএনপি) পেয়েছেন ৭৬৪ ভোট। ৮ ওয়ার্ডে তাজামুল হক (বিএনপি) ৬০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার কাছের প্রতিদ্বন্দ্বি নুরুল ইসলাম (আওয়ামী লীগ)  প্রতিক নিয়ে পেয়েছেন ৫৪৪ ভোট। ৯ ওয়ার্ডে আব্দুল সালেক (আওয়ামী লীগ) ১,১৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার কাছের প্রতিদ্বন্দ্বি আশরাফুল হক (বিএনপি) পেয়েছেন ৯২২ ভোট।
সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ৩ টিই নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থক। ১,২,৩ ওয়ার্ডে জাহানারা পারভিন ২,৯৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার কাছের প্রতিদ্বন্দ্বি সেলিনা বেগম পেয়েছেন ২,১২৫ ভোট। ৪,৫,৬ ওয়ার্ডে সেফালি বেগম ৪,৩৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার কাছের প্রতিদ্বন্দ্বি মিলিয়ারা খাতুন পেয়েছেন ১,৯২৩ ভোট। ৭,৮,৯ ওয়ার্ডে রাবেয়া বেগম ৩,৬৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার কাছের প্রতিদ্বন্দ্বি আইরিন খাতুন পেয়েছেন ২,৪৪৯ ভোট।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-০১-১৬

,