নাচোলে নব-নির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের সংবর্ধনা

চাঁপাইনবাবঞ্জের নাচোল পাঠশালা একাডেমীর উদ্যোগে নাচোল পৌরসভার নব-নির্বাচিত মেয়র,কাউন্সিলরসহ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে একাডেমী চত্বরে একাডেমীর অধ্যক্ষ শাহাদাৎ হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিমা রানী, পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু, নাচোল ডিগ্রী কলেজের অধ্যক্ষ এ্যাড: হাফিজুর রহমান, নাচোল পাইলট উচ্চ বিদ্যালযের সাবেক সহকারী শিক্ষক একরামুল হক ও নাচোল ইউপির সাবেক সদস্য রাইশুদ্দিন।
অনুষ্ঠানে নাচোল পৌরসভা নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের পাশাপাশি ৯৪জন এসএসসি, জেএসসি ও পিএসসি জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয় ।
অন্যদিকে নাচোল উপজেলার নাশিরাবাদ দুলাহার উচ্চ বিদ্যারয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নানের সভাপতিত্বে এই বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিমা রানী, পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু, ইউপি চেয়ারম্যান ইনায়েতুল্লাহ, ইউপি সদস্য আলাউদ্দিন, বিদ্যালয়ের সভাপতি জহির উদ্দিন মাষ্টার, কসবা ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারী আজিজুর রহমান, আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারী মতিউর রহমান খোকন।
অনুষ্ঠানে শিক্ষক,শিক্ষার্থী,অভিভাবকসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, নাচোল/ ২৩-০১-১৬

,